October 25, 2024, 2:22 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

তুরাগ থেকে নাবালিকার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন মামলার আসামী শুভ গ্রেফতার

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এজাহার পর্যালোচনা ও তদন্তকারী কর্মকর্তার সহিত আলোচনা করে ঘটনা সম্পর্কে জানা যায় যে, বাদী নাজমা বেগম (৩৮) একজন স্বামী পরিত্যাক্ত নারী। সে তার মেয়ে সিনথিয়া (১৪) কে নিয়ে এলাকায় বসবাস করে। ভিকটিম সিনথিয়া (১৪) ঈশান ইনস্টিটিউট স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী। আসামি শুভ (২০) দীর্ঘদিন যাবত তার মেয়েকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত ও প্রেম নিবেদন করিয়া আসিতেছিল। এরই ধারাবাহিকতায় গত ১৫/০৬/২৩ তারিখ রোজ বৃহস্পতিবার অনুমানিক দুপুর ১৪৩০ ঘটিকায় তার মেয়ে সিনথিয়া (১৪) স্কুলের পরীক্ষা শেষে হেঁটে বাড়িতে ফেরার পথে গোপালপুর বাজারের পৌছালে অসামীরা পূর্ব হইতে ওৎ পাতিয়া থাকিয়া তার মেয়েকে চলার পথ রোধ করিয়া আসামী রাজুর নজযোগিতায় আসামী শুভ (২০) ভিকটিম সিনথিয়াকে জোরপূর্বক তাহাদের সঙ্গে থাকা ব্যাটারী চালিত আটোবাইকে উঠাইয়া ফরিদপুর শহরের দিকে চলিয়া যায়। এরপর বাদী খবর পাইয়া ঘটনাস্থলে যায় এবং লোকজনের নিকট হইতে ঘঁনা জানতে পারে যে আসামী শুভ (২০) তার মেয়েকে আসামী রাজুর সহযোগিতায় অপহরণ করিয়া নিয়ে গিয়ে ভিকটিম সিনথিয়াকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। বিষয়টি ভিকটিমের মাতা জানতে পেয়ে তার মেয়েকে উদ্ধার ও আসামীকে আটকের জন্য ফরিদপুর জেলার, কোতয়ালী থানার, এফআইআর নং-২৭, তারিখ-১০/০৭/২৩, জিআর নং-৫৮০/২৩, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৭/৯(১)/৩০ পরবর্তীতে ফরিদপুর জোলার কোতয়ালী থানা পুলিশ আসামী ও ভিকটিমের অবস্থান ডিএমপি ঢাকা তুরাগ থানা এলাকা নির্ণয় করে র‌্যাব-১ এর নিকট আসামীকে গ্রেফতার ও আসামীর নিকট হইতে ভিকটিম’কে উদ্ধারে সহযোগীতা কামনা করলে র‌্যাব-১ বিষয়টি আমলে নিয়ে ছায়াতদন্ত শুরু করে।

২৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখ রাত ১৮২০ ঘটিকায় র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ডিএমপি ঢাকা তুরাগ থানাধীন দিয়াবাড়ি এলাকার ১৫নং সেক্টরের ব্রীজের উপর আসামী ভিকটিকে নিয়ে আত্মগোপনে আছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ধর্ষণকারী পলাতক আসামী শুভ (২০), থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর’কে গ্রেফতার করে। ধৃত গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিমকে জিজ্ঞাসাবাদে বর্ণিত অপহরন হওয়ার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন